বিয়ের পর কোন ধরণের স্যুট বা শাড়িতে নববধুকে সবচেয়ে বেশি সুন্দর দেখাবে।

যে কোন মেয়ের জীবনেই নিজের বিয়ের দিনটা বহু প্রতীক্ষিত, ছোটবেলা থেকেই এই দিনটার কথা ভেবে মেয়েরা অনেক আকাশকুসুম পরিকল্পনা করে চলে। আর বিয়ে ঠিক হওয়ার পর শুধু প্রস্তুতিতেই কেটে যায় বেশ কয়েকটা মাস। বিয়ের দিনে সবাই চায় যাতে তাদের সাজগোজ আর পোশাক যেন নিখুঁত হয়। কিন্তু দেখা যায় যাবতীয় চিন্তার মধ্যে সবারই নজর শুধু নিজের বিয়ের রাতের লেহেঙ্গায় আটকে থাকে। অনেকেই খেয়াল করেন না যে বিয়ের পর অন্তত এক সপ্তাহ আপনার পোশাকের দিকে সবার নজর থাকবে আর সে জন্যই বিয়ের পরের দিনগুলোতেও আপনার পোশাক নির্বাচন সঠিক হওয়া অত্যন্ত জরুরী।

কাজেই এই প্রবন্ধে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করব এমন কিছু সালোয়ার স্যুট আর শাড়ির কথা যেগুলো আপনার বিয়ের পোশাকের প্ল্যানিংয়ে অবশ্যই থাকা উচিৎঃ

পিঙ্ক অ্যান্ড ব্ল্যুঃ

https://www.instagram.com/p/Bc4hC2HHW5C/

সদ্য বিয়ে হয়ে গেল বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার। আর বিয়েতে অনুষ্কার সমস্ত পোশাকই ফ্যাশন দুনিয়ায় বহুল চর্চিত এবং প্রশংসিত। যদি অনুষ্কার বিয়ের পরের দিনগুলোর পোশাক দেখেন, তাহলে বুঝবেন যে সে'গুলোও কতটা চিন্তাভাবন করে বেছে নেওয়া। বিয়ের পরের প্রত্যেক ছবিতেই অনুষ্কাকে নববধুর রূপে অপরূপা মনে হয়েছে। বিয়ের পরে পরার জন্য এই ধরণের ব্রাইট কালারের সালোয়ার কামিজ বানান। বিয়ের পর এই ধরণের রঙ আপনাকে বেশ ভালো মানাবে।

কাঞ্জিভরম বা সিল্কের শাড়ি।

বিয়ের পরের দিন আপনি এই ধরণের শাড়ি ট্রাই করতে পারেন কারণ এই দিন বাড়িতে কোনও না কোনও পুজোঅর্চনার আয়োজন থাকেই। আর তেমন অনুষ্ঠানে এই ধরণের লাল শাড়িতে আপনাকে বেশ সুন্দর দেখাবে। মনে করে সিঁথিতে ভালো করে সিঁদুর লাগাবেন যা'তে আপনার সৌন্দর্যে নববধু সুলভ আভা ফুটে ওঠে।

পিঙ্ক পাতিয়ালা।

বিয়ের পর ঘরে পরার জন্য আপনি এই ধরণের গোলাপি রঙের পাতিয়ালা বানিয়ে নিতে পারেন। সদ্য বিয়ের পর এই পোশাকে আপনাকে বেশ মানাবে।

চেরি রেড।

বিয়ের পরের দিন সকালে অনেক আত্মীয়স্বজন বা বন্ধুবান্ধব আসেন নতুন বৌকে দেখতে। সেই দিনটার জন্য আপনি এই ধরণের পোশাক তৈরি করতে পারেন। কারণ বিয়ের পর এই ধরণের কাপড় এবং মেকআপ নববধুর জন্য বেশ মানানসই হবেই।

সাধারণত দেখা যায় যে গোলাপী সব মেয়েরেই বেশ পছন্দসই রঙ। অতএব আপনি যদি বিয়ের পর নিজের বরের সঙ্গে পুজোঅর্চনার জন্য কোথাও যান তা'হলে এমন স্টাইল আর লুক ট্রাই করতেই পারেন। এ'তে আপনাকে নিশ্চিত ভাবেই খুব ভালো লাগবে আর আপনার বরের দৃষ্টি একটানা আপনার দিকেই আটকে থাকবে।

ওপরের টিপসগুলো মেনে চলতে পারলে বিয়ের পরের দিনগুলোতেও আপনার পোশাক সকলের নজর কাড়বে আর নববধু হিসেবে আপনি হয়ে উঠবেন অপরূপা।


Translated by Tanmay Mukherjee

loader