টিভি সেলিব্রিটিদের খোকাখুকুদের ভিডিও যা বার বার দেখলেও আপনি ক্লান্ত হবেন না

নিজের মনের মধ্যে জমে থাকা সমস্ত ক্লান্তি যদি এখুনি দূর করতে চান তাহলে টিভি সেলেবদের আদুরে বাচ্চাদের এই ভিডিওগুলো দেখে ফেলুন। এই গাবলুগুবলু মিষ্টি খোকাখুকুরা আপনার মনের মধ্যে লাল নীল সবুজের মেলা বসিয়ে ছাড়বে।

( Bollywoodshaadis থেকে সংগৃহীত)

১। ডিম্পি গাঙ্গুলির আদরের মেয়ের কথা বলা চেষ্টা।

ডিম্পি গাঙ্গুলি আর রোহিত রয়ের শিশুকন্যাটি বেশ আদুরে আর ইতিমধ্যেই যেন পরমা সুন্দরী। ওর চোখ দু’টোর দিকে তাকিয়ে দেখুন; দুষ্টুমি, আবদার আর সারল্যে ভরপুর। ওকে দেখলেই যে কারুর ইচ্ছে করবে ওকে কোলে তুলে আদর করতে। ওর চোখজোড়া আপনাকে মুগ্ধ করবেই, তবে আরও আদুরে হচ্ছে ওর কথা বলার ভঙ্গিমা; নিজেই দেখে নিন এই ভিডিওতে।

২। মানসী পারেখের গানের সুর আর ওঁর ছোট খুকিটির খিলখিল হাসি।

নির্ভির মা মানসী পারেখ ও বাবা পার্থিব গহিল দু’জনেই সুরের জগতের মানুষ। এবং যথারীতি নির্ভি নিজেও সুর ভালোবেসে বড় হচ্ছে। মায়ের গানের সুর কানে এসে পড়তেই ছোট্ট নির্ভিও নিজের মত করে মায়ের সুরে সুর মিলিয়ে গেয়ে ওঠে। সেই সুর মেলানোর প্রমাণ মিলবে এই ভিডিওতে।

৩। সাবির আলুওয়ালিয়া আর কাঞ্চি কউলের মিষ্টি দুই ছেলের মন ভালো করা দু’টো ভিডিও।

সাবির আর কাঞ্চির পুচকে দুই খোকা ভীষণ আদুরে আর ভীষণ মিষ্টি এবং ওদের খুনসুটি বারবার দেখেও মনে হয় আরও একটু দেখি।

আমাদের অন্যতম প্রিয় ভিডিও হল এ’টা; যেখানে সাবির আর কাঞ্চির কনিষ্ঠ পুত্রটি প্রথম হাঁটতে শিখছে। এ দৃশ্য দেখে মুগ্ধ না হয়ে উপায় নেই।

…..and HE WALKS !!! #wooohooo #almostone #priceless #ivarr ❤❤❤❤

A post shared by kanchikaul (@kanchikaul) on

পরের ভিডিওটা সাবির আর কাঞ্চির বড় ছেলের যে ইতিমধ্যেই বাবার সঙ্গে শারীরিক কসরতে নেমে পড়েছে। ভিডিওটা দেখলেই আপনার মুখে আপনা থেকেই ছড়িয়ে পড়বে এক গাল হাসি।

Couldnt ask for a better workout partner ?? #fitness #family #love # pure #azai #earlymornings #intense ?

A post shared by Shabir Ahluwalia (@shabirahluwalia) on

৪। অর্জুন বিজলানির ছেলে আমাদের জানাচ্ছে কী কী তার প্রিয়।

অর্জুন বিজলানি আর নেহা স্বামীর খোকা সবে দু’বছরে পা দিয়েছে এবং সে যখন আপাত গম্ভীর হাবভাব নিয়ে নিজের মা বা বাবার সঙ্গে কথা বলে; সে’টা একটা দেখবার মত দৃশ্য হয়। এই ভিডিওতে দেখা যাবে অর্জুন নিজের ছেলে আয়ানকে একটা রীতিমত খটমট প্রশ্ন করে ফেলেছেন। আয়ানকে বলতে হবে যে সে কাকে সবচেয়ে বেশি ভালোবাসে। উত্তর দেওয়ার সময় আয়ানের মুখভঙ্গি দেখবার মত।

Life's bk.#ayaan ❤️❤️

A post shared by Arjun Bijlani (@arjunbijlani) on

৫। নেহা নারংয়ের ছোট্ট খোকার জমজমাট নাচ।

সশুরাল গেঁদা ফুলের খ্যাতনামা নায়িকা নেহা নারং আজ থেকে দু’বছর আগে মা হয়েছেন। ছেলের দ্বিতীয় জন্মদিনের পরেই নেহা সোশ্যাল মিডিয়াতে নিজের ছেলের কিছু বেশি মিষ্টি এবং মজার ছবি ও ভিডিও পোস্ট করেন। সেই পোস্টগুলোর মধ্যে থেকে আমরা একটা জমজমাট ভিডিও বেছে নিয়েছি যেখানে নেহার ছোট্ট খোকা মনের আনন্দে নেচে চলেছে।

Translated by Tanmay Mukherjee

loader